• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ফ্রান্স ফুটবলের সম্পাদক মিথ্যাবাদী: রোনালদো


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ৩০, ২০২১, ১০:৪২ এএম
ফ্রান্স ফুটবলের সম্পাদক মিথ্যাবাদী: রোনালদো

করোনা মহামারির কারণে ২০২০ সালে ব্যালন ডি’অর পুরস্কার দেওয়া হয়নি কাউকে। ২০২১ সালে পরিস্থিতি স্বাভাবিক হওয়ায় প্যারিসে এক জমকালো আয়োজনের মাধ্যম💜ে ব্যালন ডি’অর পুরস্কার দেওয়া হয়েছে। গ্রহের একমাত্র ফুটবলার হিসেবে এই পুরস্কার জিতেছেন সর্বকালের সেরা ফুটবলারের একজন লিওনেল মেসি। তবে মেসির হাতে ব্যালন ডি’অর ওঠার আগেই বিতর্ক দানা বাধে এক ফরাসি সাংবাদিকের দাবি ঘিরে। 

এই পুরস্কার ঘোষণার আগেই ফরাসি ফুটবলের এডিটর ইন চিফ পাস্কাল ফের দাবি করেছিলেন রোনালদোর জীবনের একমাত্র লক্ষ্য মেসির থেকে বেশি ব্যালন ডি’অর জিতে তার ক্যারিয়ার শেষ করা। এই কথা রোনাদলোর কানে আসার সঙ্গে সঙ্গেই চটেছেন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী। এই দাবিকে উড়িয়ে দিয়েছেন রোনালদো। তবে সে সাংবাদিক ও যে সূত্র ধরে এই খরব🦩 ছড়িয়েছে, তাদের এক হ🐈াত দিয়েছেন রোনালদো।  

নিউইয়র্ক টাইমসকে দেও🥂য়া এক সাক্ষাৎকারে পাস্কাল বলেছিলেন, রোনাদলোর ক্যারিয়ারের একমাত্র লক্ষ্য মেসির থেকে বেশি🃏 ব্যালন ডি’অর জিতে ক্যারিয়ারের ইতি টানা। এই দাবিকে উড়িয়ে দিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে এক পোস্ট সেই সাংবাদিককে মিথ্যাবাদী বলেছেন রোনালদো। 

ইনস্টাগ্রামে রোনালদো লিখেছেন “সম্পূর্ণ মিথ্যা কথা বলেছে পাস্কাল ফেরে। আমার নাম ব্যবহার করে যে পাবলিকেশনের হয়েও কাজ করে তাকে প্রোমোট করার চেষ্টা করছে। এত বড় এবং স্বনামধন্য একটি পুরস্কার প্রদানের🐈 সঙ্গে যুক্ত এক ব্যক্তি কী করে এইভাবে মিথ্যা বলতে পারে যা একেবার𓃲েই গ্রহনযোগ্য নয়। আমার মতো এক ব্যক্তি যে সারা জীবন ফরাসি ফুটবল এবং ব্যালন ডি’অরকে সম্মান করে এসেছে তার জন্য এটা বিরাট অসম্মানের বিষয়।”

রোনালদো আরও লেখেন, ‘আজকের অনুষ্ঠানে আমার অনুপস্থিতি নিয়েও এক কাল্পনিক গল্প বলেছে। যার কোন ভিত্তি নেই। জীবনের শুরু থেকে আমি আমার ক্যারিয়ারকে স্পোর্টসম্যান স্পিরাটের মধ্যে রেখেই। আমি সব সময় যারা বিজয়ী তাদের অভিবাদন, শুভেচ্ছা জানিয়েছি। আমি কখনো অন্য কারোর বিরুদ্ধে না বলেই এটা করি। আমি সব সময় নিজেকে, নিজের ক্লাবকে, নিজের দেশকে জেতানোর লক্ষ্য নিয়ে এগিয়েছি। আমার সবথেকে বড় লক্ষ্য বিশ্ব ফুটবলের ইতিহাসে আমার নাম স্বর্ণাক্ষরে লিখে যাওয়ার। আমার ফোকাস এই মুহূর্তে ম্যান ইউর পরের ম্যাচে রয়েছে। আমার সতীর্থ, সমর্থকদের নিয়ে এই মৌসুমে এখনো ভালো ফল করব আশা রাখি। বাকিটা ‘বাকিই’ থাকুক‌।&rജdquo;

Link copied!